ফাহাদ ফাসিল অভিনীত মালায়ালাম ব্লকবাস্টার সিনেমা “আবেশম” এখনো সিনেমা হলে চলছে। এই সিনেমাটি গত ১১ই এপ্রিল মুক্তি পেয়েছিল। সচনিল্ক অনুসারে, মুক্তির ২৬তম দিনে এটি ১.১০ কোটি রুপি আয় করেছে। তবে শীঘ্রই এটি ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাবে।

ভারতে মোট ৯৩.৯ কোটি রুপি এবং বিদেশী বাজার থেকে ৫৩ কোটি রুপি আয় করে, “আবেশম” সিনেমার বিশ্বব্যাপী মোট বক্স অফিস সংগ্রহ ১৪৬.৯ কোটি রুপি দাঁড়িয়েছে, সচনিল্ক অনুসারে। সিনেমার প্রাক্কলিত বাজেট ছিল ৩০ কোটি রুপি, মিডিয়া রিপোর্ট অনুসারে।

যারা সিনেমা হলে সিনেমাটি দেখতে পারেননি, তারা এখন অনলাইনে এটি দেখার সুযোগ পাবেন। “আবেশম” সিনেমার ওটিটি মুক্তির তারিখ হলো ৯ই মে। অ্যাকশন-কমেডি ঘরানার এই সিনেমাটি অ্যামাজন প্রাইম ভিডিওতে স্ট্রিম হবে।

জিথু মাধবান পরিচালিত এই সিনেমায় আশীষ বিদ্যার্থী, মনসুর আলি খান, এবং সাজিন গোপুও অভিনয় করেছেন। সিনেমাটি তিনজন কিশোরের কাহিনী নিয়ে, যারা কলেজে পড়তে বেঙ্গালুরুতে যায় এবং সেখানে এক সংঘর্ষে জড়িয়ে পড়ে। তারা স্থানীয় এক গ্যাংস্টারের সাহায্য নেয়।

ফাহাদ এই সিনেমায় বেঙ্গালুরুর গ্যাংস্টারের চরিত্রে অভিনয় করেছেন, যার মূল বেড়ে ওঠা কেরালা ও কর্ণাটকে। তিনি সাদা পোশাকে সজ্জিত এবং ঘন হ্যান্ডেলবার মোছে পরেন। এই চরিত্র গ্রহণের কারণ সম্পর্কে তিনি মনোরমা অনলাইনকে বলেছিলেন, এর আগে তিনি এমন চরিত্রে অভিনয় করেননি, তাই গল্পটি শোনার পর তিনি রাজি হন।

ফাহাদ জোর দিয়ে বলেন, এই সিনেমাটি সিনেমা হলে দেখা উচিত, না কি ওটিটিতে।

আইপিএল ২০২৪ পূর্ণ ধারায় চলাকালীন, রাজস্থান রয়্যালসের রবিচন্দ্রন অশ্বিন এবং সানরাইজার্স হায়দ্রাবাদের অধিনায়ক প্যাট কামিন্স “আবেশম” সিনেমার মিম সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতে দেখা গেছে।